পরিবর্তনের ছোঁয়া
- এম ওয়াসিক আলি ০৫-০৫-২০২৪

পরিবর্তনের ছোঁয়া লেগেছে মনের অন্দরমহলে ভাবছি বদলে যাবো কিনা নিঝুম রাত্রির বিনিদ্র ক্ষণে ভেবেছি বসে একা একা দ্বিধার বশে পারিনি জানাতে রাতের সঙ্গী তারাদেরও যদিও বাড়িয়েছিল নিঃস্বার্থ সাহায্যের হাতগুলো তবুও ভেবেছি একাকী গহীন রাতের আঁধারের আকাশ হেসেছিল দেখে হয়তো চেয়েছিল বলতে, পরিবর্তন এলেই বা ক্ষতি কি? জানি, মোমের মতো হৃদমাঝর আমার উত্তাপের ছোঁয়া অনুভব করছি আশেপাশে আশ্চর্য তবুও এখনও গলেনি মোমের হৃদয় অবাক হয়ে ভাবছি, শুধু ভাবছি আর ভাবছি অদ্ভুত মায়ার সংসারে এও সম্ভব, ক্রমে ক্রমে কানে বাজে ক্রমবর্ধমান শোরগোল কাতারে কাতারে এগোনো হারানো স্মৃতিগুলোর শোরগোল সে স্মৃতির মস্ত বহরে,অজান্তে ধীরে ধীরে নিশ্চুপে জুড়ে চলেছি আর এগিয়ে চলেছি অজানা গন্তব্যে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।